দৈনিক সহযাত্রী

শিরোনাম

বিশ্ববরেণ্য আলেমে দ্বীন আল্লামা লুৎফর রহমান এর ইন্তেকালে কল্যাণ পার্টির শোক প্রকাশ

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরেন এর কেন্দ্রীয় সভাপতি বিশ্ববরেণ্য আলেমে দ্বীন ও বিশ্বনন্দিত মুফাসসিরে কুরআন আল্লামা লুৎফুর রহমান (রাহি.)-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লায়ন শামসুদ্দিন পারভেজ ও ভারপ্রাপ্ত মহাসচিব মুহাম্মদ আবু হানিফ আজ ৩ মার্চ এক শোকবাণী প্রদান করেছেন।

নেতৃদ্বয় বলেন, আমরা অত্যন্ত বেদনার সাথে জানা‌চ্ছি যে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরেন এর কেন্দ্রীয় সভাপতি বিশ্বনন্দিত মুফাসসিরে কুরআন বিশ্ববরেণ্য ও প্রখ্যাত আলেমে দ্বীন, আল্লামা লুৎফুর রহমান (রাহি.) গত ১৪ ফেব্রুয়ারি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি আজ ৩ মার্চ রবিবার বিকাল ২:৪৫ মিনিটে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। আমরা তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

শোকবাণীতে নেতৃদ্বয় আরও বলেন, আল্লামা লুৎফুর রহমান বর্ণাঢ্য কর্মজীবন ও বহু গুণের অধিকারী এই মহান ব্যক্তিত্বকে হারিয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির নেতা-কর্মী সহ পুরো দেশবাসী আজ শোকাহত। তিনি নিজে যেমন একজন আলেমে দ্বীন ছিলেন, তেমনি তিনি বাংলার জমিনে অসংখ্য আলেম তৈরিতে অবিস্মরণীয় ভূমিকা রেখেছেন।
তিনি ছিলেন দল-মতনির্বিশেষে সবার নিকট শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। জাতির ক্রান্তিকালে তাঁর মতো প্রবীণ আলেমে দ্বীনের ইন্তেকাল জাতির জন্য অপূরণীয় ক্ষতি। ইসলাম, দেশ ও জনগণের জন্য তাঁর গৌরবোজ্জ্বল ভূমিকা আলেমসমাজ ও জাতি চিরকাল মনে রাখবে, ইনশাআল্লাহ।

আমরা মরহুমের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। সর্বোপরি আল্লাহ তা’য়ালা তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন। আমীন।

প্রেস বিজ্ঞপ্তি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter