দৈনিক সহযাত্রী

শিরোনাম

মহান বিজয় দিবসে কল্যাণ পার্টি ঢাকা মহানগরী দক্ষিনের সংবাদ বিবৃতি

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: আজ শনিবার (১৬ ডিসেম্বর) এক যৌথ বিবৃতিতে কল্যাণ পার্টির ঢাকা মহানগরী দক্ষিনের আহবায়ক আবু ইউসুফ সুমন ও সদস্য সচিব মো: শফিকুল ইসলাম বলেন,

আজ ১৬ই ডিসেম্বর, আমাদের মহান বিজয় দিবস। এই দিনে আমরা সবাই গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করি আমাদের শহীদ মুক্তিযোদ্ধা ও বুদ্ধিজীবীদের। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ।

বিজয় দিবসের এই দিনে আমরা আবারও স্মরণ করি মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস। আমরা জানি, এই বিজয় আসেনি সহজে। পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর আমরা এ বিজয় অর্জন করি।এই বিজয়ের পিছনে রয়েছে আমাদের বীর মুক্তিযোদ্ধাদের অসামান্য আত্মত্যাগ ও বীরত্ব। তারা দেশমাতৃকার জন্য বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছেন। তাদের এই আত্মত্যাগ আমাদের চিরকালের অনুপ্রেরণা।

নেতৃবৃন্দ আরো বলেন, আজ আমরা স্বাধীন দেশে বসবাস করছি। কিন্তু মুক্তিযুদ্ধের স্বপ্ন আজও পুরোপুরি পূরণ হয়নি। আমাদের দেশে এখনও গণতন্ত্রের চর্চা নেই, আইনের শাসন নেই, ভোটের অধিকার নেই, দুর্নীতি ও অনিয়ম বিরাজমান। তাই আমাদের সকলের উচিত এই সমস্যাগুলো সমাধানের জন্য একসাথে কাজ করা। আমাদের মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তাই আসুন, আমরা শহীদ মুক্তিযোদ্ধা সকলের প্রতি আবারো গভীর শ্রদ্ধা জানাই। আমরা তাদের আত্মার শান্তি কামনা করি। আমরা শপথ করি, তাদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতাকে আমরা চিরদিন ধরে রাখব। আমরা আমাদের দেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করব।

প্রেস বিজ্ঞপ্তি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter