দৈনিক সহযাত্রী

শিরোনাম

বাড়াবাড়ি করলে কিভাবে শায়েস্তা করতে হয় আ.লীগ জানে

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আমরা চাই সন্ত্রাসীদেরকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দমন করুক। যদি এর চেয়ে বেশি তারা বাড়াবাড়ি করে তাহলে সরকারের পাশাপাশি সন্ত্রাসীদেরকে আওয়ামী লীগও রাজপথে কিভাবে শায়েস্তা করতে হয় তা জানে।

জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে মঙ্গলবার গৌরব ’৭১ ও স্বাধীনতা সাংবাদিক ফোরাম আয়োজিত ‘হরতাল-অবরোধ-আগুন সন্ত্রাস : বন্ধ হোক এই অপরাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় আরও বক্তব্য দেন, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সংসদ-সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস খান, গৌরব ’৭১ এর সাধারণ সম্পাদক এফএম শাহিন। সভা সঞ্চালনা করেন স্বাধীনতা সাংবাদিক ফোরামের নেতা ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম।

মাহবুবউল আলম হানিফ বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তারা (বিএনপি) ভেবেছে, বাসে পেট্রোল দিয়ে আগুন ধরিয়েই বোধহয় নির্বাচন বানচাল করা যাবে। নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়েই হবে। এই নির্বাচন উৎসবমুখর পরিবেশেই হচ্ছে।

হানিফ বলেন, তারেক রহমানের নেতৃত্বে আজকে বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে। তিনি বলেন, আমরা দেশবাসীকে বলতে চাই, যারা পেট্রোল দিয়ে বাসে আগুন দেয় বা যারা এসব করার পরিকল্পনা করছে তাদের সন্ধান পাওয়া মাত্রই নিকটস্থ থানায় অথবা আমাদেরকে জানান। আমরা তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠাব, প্রধানমন্ত্রী ক্ষতিগ্রস্ত প্রত্যেককে সহায়তা করবেন বলেও তিনি জানান।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter