দৈনিক সহযাত্রী

শিরোনাম

বরিশালে বিএনপির কেন্দ্র ঘোষিত গণসমাবেশ শুরু

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: বরিশালে আজ দুপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। নগরের বঙ্গবন্ধু উদ্যানে (সাবেক বেলস পার্ক) এই সমাবেশে জড়ো হয়েছেন দলটির লাখো নেতা-কর্মী। এখনো অনেক জেলা থেকে দলীয় নেতা-কর্মীরা এই কর্মসূচিতে আসছেন।

সভামঞ্চে এরই মধ্যে উপস্থিত হয়েছেন বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা হোসেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দীন আহেমদ, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ইসরাক হোসেন, সুলতান সালাহ উদ্দীনসহ জেলা নেতারা।

বেলা ১২টার দিকে বরিশাল নগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খানের সভাপতিত্বে সমাবেশ শুরু হয়। ইতিমধ্যে বক্তব্য দিয়েছেন যুব দলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাম উড্ডীন ও রোজা আশ্বাস।

সমাবেশে রোজা আশ্বাস বলেন, ঢাকার এক মেয়র দম্ভ করে বলেছিলেন, তাঁর মামাতো ভাই চাইলে বরিশালের গণসমাবেশ সাফা করে দিতে পারেন। সেই বিষয়টি উল্লেখ করে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে বরিশালের আঞ্চলিক ভাষায় আফরোজা আব্বাস বলেন, ‌‘সেইটা কি অইছে?’ উপস্থিত জনতা হাত উঁচিয়ে ‘না’ সূচক জবাব দিলে তিনি বলেন, ‘সেই দিন আর নাই, তা আর হইবো না।’

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকবেন। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেবেন।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter