দৈনিক সহযাত্রী

শিরোনাম

শ্রীলংকাকে উড়িয়ে দিয়ে যা বললেন অধিনায়ক ফিঞ্চ

ওমরাহ ভিসা

সহযাত্রী স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের গত আসরের শিরোপাজয়ী অস্ট্রেলিয়া এবারের আসরে শুরুতেই হারে নিউজিল্যান্ডের বিপক্ষে।

ঘরের মাঠে গত আসরের রানার্সআপ দলের বিপক্ষে হেরে চাপের মুখেই ছিল অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলটি। মঙ্গলবার শ্রীলংকাকে হারিয়ে সেই চাপ সামলে ওঠে অসিরা।

এদিন আগে ব্যাট করে ৬ উইকেটে ১৫৭ রান করে শ্রীলংকা। টার্গেট তাড়া করতে নেমে মার্কাস স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিংয়ে ২১ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় অস্ট্রেলিয়া।

দলের জয়ে ইনিংসের শুরু থেকেই সাবধানী ব্যাটিং করে যান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ইনিংস শুরু করতে নেমে ম্যাচ জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন অধিনায়ক। ৪২ বলে ৩১ রানে অপরাজিত থাকেন তিনি।

খেলা শেষে নিজের স্লোমোশন ব্যাটিং নিয়ে ফিঞ্চ বলেন, ম্যাচ জয়ে খুব ভালো লাগছে। তবে আমি আমার স্বাভাবসূলভ খেলাটা খেলতে ভালো হতো যদি আমি আগে থেকে আক্রমণাত্মক ব্যাটিং করতে পারতাম। তাহলে রান তাড়া করে জয় পাওয়া আরও সহজ হয়ে যেত।

১৮ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলা মার্কাস স্টয়নিসের ভূয়সী প্রশংসা করে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, স্টয়নিস অসাধারণ সুন্দুর একটা বিশেষ ইনিংস খেলেছে। ওই সময়ে তার এভাবে ব্যাটিং করা দলের জন্যই প্রয়োজন ছিল। আসলে টি-টোয়েন্টি ক্রিকেট একটা যুদ্ধের মতো। এখানে আপনার দক্ষতা এবং শক্তি যাচাই হয়।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter