দৈনিক সহযাত্রী

শিরোনাম

মহিলা কল্যাণ পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: বাংলাদেশ মহিলা কল্যাণ পার্টির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আজ, ০৩ এপ্রিল বিকালে ঢাকার একটি রেষ্টুরেন্টে উক্ত রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মহিলা কল্যাণ পার্টির সভাপতি শামীমা চৌধুরীর সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব আবু হানিফ বলেন, সারা বিশ্ব মুসলিম যখন কুরআন নাজিলের মাসকে সম্মানে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমিয়ে সকলের ক্রয় সাধ্যের মধ্যে নিয়ে আসে। তার বিপরীতে বাংলাদেশ ফ্যাসিষ্ট সরকার দ্রব্য মূল্যে লাগামহীন দাম বাড়িয়ে সাধারণ মানুষের নাভিশ্বাস তুলে ফেলেছে।

শুধু তাই নয়, রাসুলের (সা:) সুন্নাহর প্রতি তোয়াক্কা না করে খেজুরের পরিবর্তে বরই খাওয়ার কথা বলে মারাত্বক আকারে ইসলামী বিশ্বাসের প্রতি অবমাননা করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান বলেন, জেনারেল ইব্রাহীমকে তার দল, তার কথা ও চিন্তার জন্য মানুষ ভালবাসতো। আজ মানুষ তার রেখে যাওয়া কল্যাণ পার্টিকে ঠিকই ভালোবাসে কিন্তু তাকে এবং তার কাজকে ঘৃনা ভরে মানুষ প্রত্যাখ্যান করেছে।

পরিবর্তনের জন্য তৈরী হওয়া সংগঠন বাংলাদেশ কল্যাণ পার্টি স্বার্থলোভিদের হাত থেকে আজ মুক্ত। মহিলা কল্যাণ পার্টির ইফতার তার প্রমান রাখে।

উক্ত ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন লেবার পার্টির যুগ্ম মহাসচিব শরিফুর ইসলাম।

বক্তব্য রাখেন, বাংলাদেশ কল্যাণ পার্টির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি আবু ইউসুফ সুমন, নির্বাহী সদস্য আবু সাঈদ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন কাজী, সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইস্রাফিল ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা বিল্লাল হোসেন রাজু, অর্থ সম্পাদক জুবায়ের আল মাহমুদ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter