দৈনিক সহযাত্রী

শিরোনাম

কোম্পানীগঞ্জ ফোরামের ফুলেল শুভেচ্ছায় সিক্ত কল্যাণ পার্টির চেয়ারম্যান

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: ঢাকাস্থ কোম্পানীগঞ্জ ফোরামের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের কৃতিসন্তান বাংলাদেশ কল্যাণ পার্টির বর্তমান চেয়ারম্যান লায়ন শামসুদ্দিন পারভেজ। শনিবার (১৬ মার্চ) বিকেলে রাজধানীর ধানমন্ডি ক্লাবে এক অনুষ্ঠানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ ফোরাম কে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে কল্যাণ পার্টির চেয়ারম্যান বলেন, আমাকে সবাই ভালবাসার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা আমার জীবনে কখনো ভুলার মতো নয়। সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরণা যুগিয়েছে।আমি বুঝতে পেরেছি, আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন। আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ, শুভেচ্ছা ও মোবারকবাদ।

তিনি আরো বলেন, যখন আমি আপনাদের সামনে দাঁড়িয়ে বক্তব্য করছি ঠিক এই মুহুর্তে যদি আমি আমার দেশের কথা চিন্তা করি তাহলে বলবো দেশের মানুষ এখন ভালো নেই। জীবনযাত্রার ব্যয় অনেক বেড়েছে। প্রতিনিয়ত দ্রব্যমূল্য বাড়ছে। সরকারের বিভিন্ন সিদ্ধান্তের কারণে মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে পড়েছে। এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার জনগণের ভোটাধিকার হরণ ও নির্মমভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে। গণতান্ত্রিক এদেশে জনগণকে এখন আর ভোট প্রদানের কোনো সুযোগই দেওয়া হয় না। দেশে গণতন্ত্র নির্বাসিত, জনগণের কথা বলার ন্যূনতম অধিকার নেই, এমনকি মানুষের জান ও মালেরও কোনো নিরাপত্তা নেই। এমতাবস্থায় দেশের মানুষের মুক্তির জন্য দলমত নির্বিশেষে সকলকে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও মেট্রো হোমস লি. এর চেয়ারম্যান ফখরুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর মো. শাহ আলম, সাবেক অতিরিক্ত সচিব মাহফুজুল হক, ব্যারিস্টার মওদুদ আহমদের সাবেক ব্যক্তিগত সহকারী মো. নূর উল্যাহ ও বসুরহাট পৌরসভা বিএনপির সহ-সভাপতি শওকত হোসেন সগিরসহ ঢাকাস্থ কোম্পানীগঞ্জ ফোরামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter