দৈনিক সহযাত্রী

শিরোনাম

বেইলি রোডে বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে কল্যাণ পার্টির শোক

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: রাজধানী ঢাকার বেইলি রোডে এক বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকা-ে প্রায় অর্ধশত লোক নিহত এবং আরও অর্ধশতাধিক লোক আহত হওয়ায় গভীর শোক প্রকাশ করে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লায়ন শামসুদ্দিন পারভেজ এবং ভারপ্রাপ্ত মহাসচিব মুহাম্মদ আবু হানিফ।

যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, গতকাল ২৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে রাজধানী ঢাকার বেইলী রোডের কাচ্ছি ভাই রেস্টুরেন্ট ভবনে বাংলাদেশের ইতিহাসের ভয়াবহতম অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমরা তাদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের পরিবার-পরিজন ও যারা আহত হয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

মহান রাব্বুল আলামীনের কাছে আমরা প্রানভরে দোয়া করছি যারা নিহত হয়েছেন তিনি যেন তাদেরকে শহীদের মর্যাদা দান করেন। যারা মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালের বেডে চিকিৎসাধীন রয়েছেন মহান রবের কাছে তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

নেতৃদ্বয় আরো বলেন, সরকারের চরম অবহেলা ও সীমাহীন অদূরদর্শিতার কারণে দেশব্যাপী একের পর এক অগ্নি দুর্ঘটনা ঘটে চলেছে। বিভিন্ন সময় সরকারের পক্ষ থেকে এইসব অগ্নিকাণ্ডের ঘটনায় অনুসন্ধানের জন্য অনেক দায়সারা লোক দেখানো তদন্ত কমিটি করা হলেও আজ পর্যন্ত কোনো তদন্তের রিপোর্ট আলোর মুখ দেখেনি। ফলে এ সকল অগ্নিকাণ্ড ও দুর্ঘটনার প্রকৃত কারণ সব সময় আড়ালেই থেকেই যায়।

আমরা এই দূর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবার-পরিজন এবং আহদের উপযুক্ত ক্ষতিপূরণ দান ও আহতদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা এবং এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত করার জন্য সরকার সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter