দৈনিক সহযাত্রী

শিরোনাম

দৈনিক সংগ্রামের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কল্যাণ পার্টি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের শুভেচ্ছা বিনিময়

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: দৈনিক সংগ্রামের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা বিনিময় করেছে বাংলাদেশ কল্যাণ পার্টি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন নেতৃবৃন্দ।

আজ (বুধবার ১৭ জানুয়ারি ২০২৪) দৈনিক সংগ্রামের কার্যালয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। এসময় দৈনিক সংগ্রামের ভারপ্রাপ্ত সম্পাদক সাজ্জাদ হোসাইন খানের হাতে ফুলের তোড়া তুলে দেন তারা। এসময় ঢাকা মহানগর উত্তরের সভাপতি লায়ন উমার রাযী, দক্ষিনের সেক্রেটারি মোঃ শফিকুল ইসলাম, দক্ষিনের প্রচার সম্পাদক আব্দুল্লাহ্ মজুমদার, নির্বাহি সদস্য মোঃ ইমরান হোসাইন উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে নেতৃবৃন্দ বলেন, দৈনিক সংগ্রাম শত প্রতিবন্ধকতার পরও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আপামর জনসাধারণের মনে জায়গা করে নিয়েছে। বিশেষ করে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র, মৌলিক অধিকারের পক্ষে আপোষহীন ভূমিকার কারণে জনগণের কাছে পত্রিকাটি ব্যপক সমাদৃত। দৈনিক সংগ্রাম বাংলাদেশের ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ। এই দ্বীর্ঘ পথ চলার ৪৯ বছরের আজকের এই দিনে সংগ্রামের সকল সাংবাদিক, কলাকৌশলী ও শুভানুধ্যায়ীদেরকে কল্যাণ পার্টির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করে আরো বলেন, সামনের দিন গুলোতেও দেশের সকল ক্রান্তিকালে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক সংগ্রাম তাদের এ সফলতার ধারা অব্যাহত রাখবে।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter