দৈনিক সহযাত্রী

শিরোনাম

এক বছর আগে মারা যাওয়া বিএনপি নেতার নামে মামলা

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের দিন বিকালে রামপুরা থানাধীন ডিআইটি রোডে ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় বিএনপি-জামায়াতের ২৪১ জনের বিরুদ্ধে মামলা করেন রামপুরা থানার এসআই আব্দুল জলিল।

মামলায় এজাহারনামীয় ৮৮ নম্বর আসামি করা হয় লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যাওয়া বিএনপির ২৩ নম্বর ওয়ার্ডের সিনিয়র যুগ্ম-সম্পাদক নাসির রহমানকে (৪৫)। মামলা করার দুই দিন পর তা সংশোধনের জন্য আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা রামপুরা থানার এসআই শ্রী চম্পক চক্রবর্তী।

এ বিষয়ে মামলার বাদী আব্দুল জলিল বলেন, এজহারে ভুলবশত নাসিরের নাম উল্লেখ করা হয়েছে।

আদালতে সংশোধনের আবেদনে তদন্ত কর্মকর্তা বলেন, বিএনপির ২৩ নম্বর ওয়ার্ডের সিনিয়র যুগ্ম-সম্পাদক নাসির রহমানের নাম বাদী সোর্সের মাধ্যমে প্রাপ্ত হয়ে এহজারে অন্তর্ভুক্ত করেন। বিষয়টি আমি প্রাথমিক তদন্তকালে এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদে জানতে পারি, উলি­খিত ব্যক্তি ইতঃপূর্বে মৃত্যুবরণ করেছেন। তাই আসামি নাসিরের নাম এজাহার থেকে বিয়োজনপূর্বক এজাহার সংশোধন একান্ত প্রয়োজন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা চম্পক চক্রবর্তী সাংবাদিকদের বলেন, ভুলবশত এজাহারে নাসিরের নাম চলে এসেছে। তা সংশোধনের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

নাসির রহমানের স্ত্রী রিনা রহমান সাংবাদিকদের বলেন, গত বছরের ৭ অক্টোবর লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। মৃত ব্যক্তির নাম এজহারে দেওয়া দুঃখজনক।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter