দৈনিক সহযাত্রী

শিরোনাম

প্রধান শিক্ষকের সাথে শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরাল: উভয়কে সাময়িক বরখাস্ত

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: নওগাঁর বদলগাছির বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে নারী সহকর্মীর সঙ্গে প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফি মাহমুদ অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মীকে সাময়িক বরখাস্ত করেছেন। সাময়িক বরখাস্তের আদেশের কপি ই-মেইলে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) এসএম জাকির হোসেন বলেন, বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাদাত শামীম আহাম্মদ ও তার সহকর্মীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় জেলা প্রশাসকের কাছে অভিযোগ করা হয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করতে বৃহস্পতিবার বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ে গিয়েছিলাম। অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মী বিদ্যালয়ে ছিলেন না।

তিনি বলেন, অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মীকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি। সভাপতি বরখাস্তের আদেশের কপি ই-মেইলে পাঠিয়েছেন। পরে আরও পদক্ষেপ নেওয়া হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter