দৈনিক সহযাত্রী

শিরোনাম

বরিশাল আগৈলঝাড়ায় পুলিশের উপর হামলা, ছাত্রলীগ সেক্রেটারিসহ গ্রেফতার ৩

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ কনস্টেবলের উপর হামলার অভিযোগে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আহত ওই পুলিশ কনস্টেবল বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও তিন চারজনের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক মো. গোলাম ছরোয়ার জানান, শনিবার (০৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা সদরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বসে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকের পায়ে আগৈলঝাড়া থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ভূদেব বিশ্বাসের মটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক ও তার সাথের লোকজন ওই পুলিশ কনস্টেবলের উপর হামলা চালায়। এ সময় কনস্টেবল ভূদেব বিশ্বাস নিজেকে পুলিশ পরিচয় দেওয়ার পরও তারা হামলা চালায়।

এ সময় স্থানীয়রা আহত অবস্থায় ওই পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশ কনস্টেবল থানায় চলে আসেন।

বিষয়টি আগৈলঝাড়া থানার পুলিশ সদস্যরা জানতে পেরে তাৎক্ষণিক উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গৈলা ইউনিয়নের সেরাল গ্রাম থেকে ধাওয়া করে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক, যুবলীগ নেতা জিয়া ফড়িয়া ও জহিরুল পাইককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় আহত ওই পুলিশ কনস্টেবল বাদী হয়ে শনিবার রাতেই আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিন চার জনের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক মো. গোলাম ছরোয়ার আরও জানান, পুলিশ কনস্টেবল ভূদেব বিশ্বাসের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের পরই ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
গতকাল রোববার সকালে গ্রেপ্তারকৃত আসামী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক, যুবলীগ নেতা জিয়া ফড়িয়া ও জহিরুল পাইককে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter