দৈনিক সহযাত্রী

শিরোনাম

যমজ নাটক নিয়ে দুঃসংবাদ!

ওমরাহ ভিসা

সহযাত্রী ডেস্ক: জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম মানেই ভিন্ন আয়োজন। বিশেষ দিবস তথা ঈদ আসলেই ভিন্ন লুকে দর্শকদের সামনে হাজির হন এই অভিনেতা।

বিগত কয়েক বছর ধরে প্রতি ঈদে ‘যমজ’ নামের নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের বিনোদন প্রদানের পাশাপাশি সামাজিক মেসেজও দিয়ে আসছিলেন এই অভিনেতা।

এবার নাটকটির ১৬তম সিকুয়্যাল আসার কথা ছিল কিন্তু সেটা আর হচ্ছে না। এর মূল কারণ হচ্ছে- যমজের নির্মাতা আজাদ কালাম অসুস্থ অবস্থায় বাসায় অবস্থান করছেন। গল্প, কলাকুশলী সব ঠিক থাকলেও গাড়ি দুর্ঘটনায় বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এ প্রসঙ্গে আজাদ কালাম বলেন, ‘সব পরিকল্পনা ফাইনাল ছিল। এবার গল্প আমিই লিখছিলাম। কিন্তু দুর্ঘটনায় আমার পায়ের হাড় ভেঙে গেছে। আরও কিছুদিন বিশ্রামে থাকতে হবে। অনেক ইচ্ছা ছিল, ঈদের শেষ সময়ে হলেও শুটিং করব; কিন্তু শারীরিক অবস্থা নিয়ে মনে হচ্ছে না পারব। উত্তরার শুটিং হাউস হলেও কথা ছিল, কিন্তু অনেক জায়গায় যমজের শুটিং করতে হয়। তাই এবার আশা অনেকটাই ছেড়ে দিয়েছি।’

এদিকে যমজ নাটকের অভিনেতা মোশাররফ করিম ঈদের একাধিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। প্রচারের অপেক্ষায় আছে তার একাধিক নাটক। তার অভিনীত একাধিক নাটকও শিগিগরই মুক্তি পাবে বলে জানা গেছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter