দৈনিক সহযাত্রী

শিরোনাম

ইমরান খানের উপর হামলাকারী আটক

ওমরাহ ভিসা

ইমরান খানের উপর হামলাকারী আটক

সহযাত্রী অনলাইন ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত এবং ইমরানসহ তার কয়েকজন সহযোগী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে ইমরানের দলের ডাকে লংমার্চ চলাকালীন ট্রাকে থাকাবস্থায় তাকে গুলি করা হয়। এ ঘটনায় আততায়ীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম ডন।

জিউ নিউজ জানায়, পাকিস্তানের রাজধানী ইসলামাদ থেকে ২০০ কিলোমিটার দূরে পাঞ্জাবের ওয়াজিরাবাদ এলাকার আল্লাওয়ালা চকে লংমার্চের গাড়ি দাঁড় করিয়ে বক্তব্য দেয়ার সময় ইমরানকে গুলি করা হয়। এ সময় ইমরান খানের পায়ে গুলি লেগেছে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যমগুলো। এরপর তাকে ঘটনাস্থল থেকে দ্রুত সরিয়ে নেয়া হয়। ইমরানের দল পিটিআইয়ের এক কর্মী জানান, তার পায়ে অন্তত ৩ থেকে ৪টি গুলি লেগেছে। ইমরান খান ছাড়া পিটিআই নেতা ও সিনেটর ফয়সাল জাভেদ এবং আহমেদ চিত্তাও আহত হয়েছেন।

এদিকে হামলাকারী গুলি করে পালানোর সময় ইমরান খানের এক সমর্থক তাকে জড়িয়ে ধরেন। পরে পুলিশ এসে হামলাকারীকে গ্রেফতার করে নিয়ে যায়। এদিকে হামলাকারীর পরিচয় সম্পর্কে এখনও জানা সম্ভব হয়নি ।

এদিকে ইমরানের ওপর হামলার ঘটনা ২০০৭ সালে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোকে গুলি করে হত্যার ঘটনা স্মরণ করিয়ে দিচ্ছে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যমগুলো।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter