দৈনিক সহযাত্রী

শিরোনাম

সাংবাদিকরা পাকিস্তান ছেড়ে পালাচ্ছেন অভিযোগ ইমরান খানের।

ওমরাহ ভিসা

সহযাত্রী অনলাইন ডেস্ক: পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ডাকা লংমার্চ টানা তৃতীয় দিনের মতো চলছে।

গত দুই দিনে লংমার্চের ভাষণে ইমরান খান দেশটির শীর্ষ কর্মকর্তাদের একপ্রকার হুমকি দিয়েছেন। এবার তৃতীয় দিনে দিলেন নতুন তথ্য। খবর ডনের।

পিটিআই চেয়ারম্যান দাবি করেছেন, সাংবাদিকরা পাকিস্তান ছেড়ে পালাচ্ছেন এবং বিদেশে পাড়ি জমাচ্ছেন। কারণ তারা হুমকি পাচ্ছেন। সাধোকে সমর্থকদের উদ্দেশে ইমরান খান বলেন, মঈদ পিরজাদা, ইরশাদ ভাট্টি ইতোমধ্যে বিদেশে গেছেন, সাবির শাকির একইভাবে চলে গেছেন। এরপর আরশাদ শরিফ শাহীদ যিনি ন্যায়ের পথে ছিলেন, হুমকি পেয়েছিলেন। এরপর তাকে চ্যানেল থেকে বিতাড়িত করা হলো এবং শহীদ হলেন।

এ ছাড়া সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, লোকেরা সামাজিক যোগাযোগমাধ্যমেও হুমকি পাচ্ছে এবং নির্যাতনের শিকার হচ্ছে। আপনারা আজম স্বাতীর সঙ্গে যা করেছেন এই জন্য আপনাদের লজ্জা পাওয়া উচিত। তার কী দোষ ছিল। এক টুইট বার্তায় তিনি সেনা প্রধানের সমালোচনা করেছিলেন? ভাষণে ইমরান খান দেশটির সেনাবাহিনীকে লক্ষ করে বলেন, আপনারা আমাদের পাশে দাঁড়ান, চোরের পাশে নয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter